1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চাঁপাই নবাবগঞ্জ ফেরত ১২জনসহ শ্রীমঙ্গলে একদিনে ১৪ করোনা রোগী শনাক্ত

  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ২৮০ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক দিনে এক নারীসহ ১৪ জন করোনা রোগি শনাক্ত হয়েছেন। এদের মধ্যে ১২ জন’ই চাঁপাই নবাবগঞ্জের লোক। তারা শহরতলীর সুনগইড় (সিন্দুরখান রোড) এলাকায় বসবাস করেন। ঈদের পর গত ২০ মে তারা চাঁপাই নবাবগঞ্জ থেকে শ্রীমঙ্গলে এসেছিলেন।

শুক্রবার রাতে শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দীন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন সংগীয় ফোর্স নিয়ে চাঁপাই থেকে আসা করোনা শনাক্ত রোগিদের বাসা লকডাউন করেন এবং তাদেরকে প্রয়োজনীয় ঔষধপত্র দিয়ে বাসা থেকে বের না হবার নির্দেশ প্রদান করেন। এসময় স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ আরজু মিয়া, বাসার মালিকসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, চাঁপাই নবাবগঞ্জ ফেরত ২৩জনসহ মোট ৪৮জনের নমূনা সংগ্রহ করা হয়েছিল গত বৃহস্পতিবার (২৭মে)। শুক্রবার রাতে তাদের রিপোর্ট আসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, যার মধ্যে ১৪জনের করোনা পজেটিভ আসে। এদের মধ্যে ১২জনই চাঁপাই নবাবগঞ্জের লোক।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, চাঁপাই নবাবগঞ্জ থেকে আসা করোনা শনাক্ত রোগিদের ভারতীয় ভেরিয়েশন আছে কি না সেটা জানতে আমাদেরকে আরেকটু সময় অপেক্ষা করতে হবে।

উল্লেখ্য, শ্রীমঙ্গল ছাড়াও মৌলভীবাজার, জুড়িসহ সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় চাঁপাই নবাবগঞ্জের কয়েক হাজার লোক অস্থায়ীভাবে বসবাস করেন। তারা বিভিন্ন প্রকারের প্লাষ্টিক সামগ্রী ঠেলা, ভেনসহ নানান মাধ্যমে ফেরি করে বিক্রি করে থাকেন। শ্রীমঙ্গলসহ মৌলভীবাজার জেলাতেই চাঁপাই নবাবগঞ্জের তিন শতাধিক লোক রয়েছে বলে একটি সূত্র জানিয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..